সার্ভার যখন ডাউন, তখন টাকা উপায় করুন !!!


কি করে কোন এন্ট্রি সহজে করবেন সেটা নিয়ে তো অনেককিছু লিখেছি, কিনতু এম.জি.এন.আর.ই.জি.এ. সাইটে যদি কোন কিছুই না করা যায় তখন আমার ঐসব টেকনিক আর কোন কাজে লাগবে? যতই হোক, সার্ভার টা তো আর আমি চালাই না যে ঠিক করে দেব!!! আজ আমি তাই আপনাদের সাথে নিজেদের ফোন বা ট্যাব ব্যবহার করে কিছু টাকা উপায় করার রাস্তা দেখাচ্ছি। ভাল লাগলে ট্রাই করে দেখবেন ও কমেন্ট করবেন। আপনাদের উৎসাহ দেখে আমি এরকম আরো জিনিস শেয়ার করব।

যারা প্রথমেই বলে দেবেন, কিছু না করে টাকা উপায় করা যায় না, তদের বলি, হ্যাঁ যায়, এবং তার প্রমাণও আমি দিয়ে দিচ্ছি। তবে হ্যাঁ, ভাববেন না আপনি রাতারাতি হাজার হাজার টাকা উপায় করে ফেলবেন। এটা থেকে দিনে ২০-২৫ টাকা করা যায়। আমি তো তার বেশী পারিনি। আপনারা চেষ্টা করে দেখুন, বেশী পারলে আপনার লাভ, আমি জানতে পারলে আনন্দ পাব।

নীচের স্টেপগুলি ফলো করুন :

১) এই লিঙ্ক টা মোবাইল বা ট্যাবের ব্রাউজারে খুলুন।

           http://tbk.bz/5xfjzhek

২)  Install এ ক্লিক করুন।

tskbsk

৩) ইন্সস্টল হয়ে গেলে Open করুন।

৪) ফার্স্ট স্ক্রীন এ নিজের মোবাইল নং, মেল আই.ডি. এবং কোড এর জায়গায় 5XFJZHEK দিন। ওখানে কোড Optional লেখা থাকবে, কিনতু এটা না দিলে ওরা Joining Bonus দেবে না।

picsart_14461327138241

৫) এরপর মোবাইল নং ভেরিফিকেশন হবে এবং আপনি টাকা উপায়ের জন্য প্রসতুত। ওখানে দেখানো এ্যাপগুলি ডাউনলোড করুন, টাকা পান, নির্দিষ্ট সময় রাখলে আরো বেশী পান।

৬) ২০ টাকা  হয়ে গেলেই মোবাইল রিচার্জ করে নিন বা Paytm এ ট্রান্সফার করে নিন।

Author: Subho

Subhrapratim De is a Data Entry Operator (DEO/VLE) under MGNREGA Scheme. He is working at the ground level (Gram Panchayat) since 2008 in West Bengal. He has strong background knowledge of computer system, network and operating system. He has knowledge of programming and databases too. Lastly he is a part time blogger.

Leave a comment